অসুস্থ স্ত্রীর মৃত্যুর খবর শুনে মারা গেলেন স্বামী

অসুস্থ স্ত্রীর মৃত্যুর খবর শুনে মারা গেলেন স্বামী

মোঃ শাহিন আলম পটুয়াখালী
জেলা প্রতিনিধি

পটুয়াখালীতে অসুস্থ স্ত্রীর জন্য ওষুধ কিনতে ফামের্সীতে গিয়েছিলেন গোলাম মোস্তফা (২৯) নামে এক শিক্ষক। ওষুধ কেনারত অবস্থাতেই খবর এলো, তার স্ত্রীর আর এ দুনিয়াতে নেই। এতে সংজ্ঞাহীন হয়ে পড়েন গোলাম মোস্তফা। পরে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনিও।

আজ ১৪ই জানুয়ারি ২০২১ ইং রোজ বৃহস্পতিবার সকালে পটুয়াখালী ২৫০ শয্যা মেডিকেল কলেজ হাসপাতালে ঘটেছে এমন হৃদয় বিদারক ঘটনা।

পারিবারিক সূত্রে জানা গেছে, চলতি মাসের ৬ তারিখে স্থানীয় একটি বেসরকারি ক্লিনিকে একটি সন্তান প্রসব করেন গোলাম মোস্তফার স্ত্রী কলি বেগম (২০)। সেখান থেকে ১১ তারিখ বাড়িতে ফেরেন তিনি। এরপর গত রাতে অসুস্থ হয়ে পড়লে আজ সকালে তাকে হাসপাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়।

এদিকে অসুস্থ স্ত্রীর জন্য ফার্মেসীতে ওষুধ কিনছিলেন স্বামী গোলাম মোস্তফা। এ সময় হঠাৎ স্ত্রীর মৃত্যুর খবর জানতে পারেন। আর এতেই সংজ্ঞাহীন হয়ে পড়েন তিনি। পরে স্থানীয় লোকজন তাকে তাৎক্ষণিক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোলাম মোস্তফা স্থানীয় ইসাক মডেল ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। আর কলি বেগম ছিলো গৃহিনী। এতো অল্প বয়সে একসঙ্গে স্বামী-স্ত্রীর মৃত্যুতে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তাদের জন্য এখন পাশাপাশি দুটি কবর খোঁড়া হচ্ছে।

হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা গেছে, মৃত কলি বেগম আজ সকাল ৭-৫০ মিনিটে হাসপাতালে গুরুতর অসুস্থ অবস্থায় ভর্তি হন। পরে ৮-১০ মিনিটে তিনি মারা যান।

মন্তব্য দিনঃ

About bdsahito

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত সকল পর্যায়ের পরীক্ষার নতুন সূচি ঘোষণা

বিডিগার্ডিয়ান ...