1. abontu.ru95@gmail.com : antu :
  2. abontu.ru@gmail.com : anturu :
  3. jaid.fiverr@gmail.com : bdsahito :
  4. kamsakib@gmail.com : guardian :
  5. admin@bdguardian24.com : jaid :
  6. ctg.soft.it@gmail.com : jaid@bd :
  7. mdmasum4882@gmail.com : masum@bg :
  8. rafiebc0@gmail.com : আএইচরা : আএইচরা
রামগড়ে সিএইচটি ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের উদ্যােগে বিভিন্ন মাদ্রাসায় শীতবস্ত্র বিতরণ | bdguardian 24
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:১৫ অপরাহ্ন

রামগড়ে সিএইচটি ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের উদ্যােগে বিভিন্ন মাদ্রাসায় শীতবস্ত্র বিতরণ

  • প্রকাশের সময় রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৭৯ পড়েছেন

আশরাফুল ইসলাম বেলালঃখাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় এতিমখানাসহ সকল কওমি মাদ্রাসায় খাগড়াছড়ি কওমী মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদের সার্বিক সহযোগিতায় অসহায়, এতিম ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন “সিএইচটি ওয়েল ফেয়ার ফাউন্ডেশন” পার্বত্য চট্টগ্রাম।

৩ জানুয়ারী’২০২০ (রবিবার) সংগঠনটির চেয়ারম্যান ও খাগড়াছড়ি কওমী মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মুফতি রবিউল ইসলাম শামীম এর নেতৃত্বে খাগড়াছড়ি কওমী মাদ্রাসা ও ওলামা পরিষদ রামগড় উপজেলা শাখার দায়িত্বশীলবৃন্দ রামগড় উপজেলার প্রতিটি কওমি মাদ্রাসায় সফর করে এতিম ও অসহায় ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।
এ সময় মুফতি রবিউল ইসলাম শামীম বলেন, সমাজের বৃত্তবানরা যদি এগিয়ে আসে তাহলে অসহায়রা কখনো কস্ট পাবেনা, সকল বৃত্তবানদের মানবতার সেবায় এগিয়ে আসার আহবান জানান। তিনি আরো বলেন, “সিএইচটি ওয়েল ফেয়ার ফাউন্ডেশন” পার্বত্য চট্টগ্রাম নামের তার সংগঠনটি তিন পার্বত্য জেলায় অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করবেন, ইতিমধ্যে খাগড়াছড়ি জেলার বিভিন্ন উপজেলায় বিতরণ কর্মসূচি বাস্তবায়ন হয়েছে, এর পাশাপাশি মসজিদ, মাদ্রাসা ও অসহায়দের বিশুদ্ধ পানির জন্য নলকূপ সহ সামাজিক সেবা মুলক কাজে সংগঠনটি সব সময় নিয়োজিত থাকবেন বলে আশা প্রকাশ করেন।
এ সময় খাগড়াছড়ি কওমী মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদ রামগড় উপজেলা শাখার সাধারণ সম্পাদক হাফেজ আবদুল মালেক বলেন, কোন বৃত্তবান যদি মানবতার সেবায় এগিয়ে আসতে চান তাহলে অত্র সংগঠনের চেয়ারম্যান বা খাগড়াছড়ি কওমী মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদের দায়িত্বশীলদের সাথে যোগাযোগ করার জন্য আহবান জানিয়ে তিনি বলেন, অত্র সংগঠন দুটির মাধ্যমে আপনাদের পবিত্র আমানত ইনশাআল্লাহ অসহায়, এতিম, অবহেলিত ও দূর্গম পাহাড়ের অজপাড়াগাঁয়ে যথাযথ ভাবে পৌঁছে দেয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি কওমী মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদ রামগড় উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক কাজী মুহিববুল্লাহ, প্রচার সম্পাদক মাওলানা আবদুল হান্নান মানছুর সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য দিনঃ

সামাজিক যোগাযোগে শেয়ার করুনঃ

এই বিভাগের আরো নিউজঃ

লিখুন এখানে যা খুজছেন …

সর্বশেষ নিউজঃ

© All rights reserved © 201৫-২১ : BdGuardian24.Com
Theme Customized By BreakingNews