1. abontu.ru95@gmail.com : antu :
  2. abontu.ru@gmail.com : anturu :
  3. jaid.fiverr@gmail.com : bdsahito :
  4. kamsakib@gmail.com : guardian :
  5. admin@bdguardian24.com : jaid :
  6. ctg.soft.it@gmail.com : jaid@bd :
  7. mdmasum4882@gmail.com : masum@bg :
  8. rafiebc0@gmail.com : আএইচরা : আএইচরা
১৮ নাটক আর ৩৩ গান দিয়ে বছরজুড়ে আলোচনায়... | bdguardian 24
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:৫৪ অপরাহ্ন

১৮ নাটক আর ৩৩ গান দিয়ে বছরজুড়ে আলোচনায়…

  • প্রকাশের সময় বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ৭৩ পড়েছেন

২০২০ সালে প্রতিষ্ঠানটি প্রযোজনা ও পরিবেশনা করেছে ১৮টি এক ঘণ্টার নাটক। যার বেশিরভাগই তৈরি হলো সময়ের সেরা নির্মাতা ও শিল্পীদের সমন্বয়ে। এরমধ্যে অপূর্ব-মেহজাবীন অভিনীত ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ নাটকটি বছরের সবচেয়ে বেশি ভিউ অর্জনের মাইলফলক নিয়ে এগিয়ে আছে। নাটকটি ইউটিউবে সর্বাধিক সাড়ে ১২ মিলিয়ন ভিউ অতিক্রম করেছে চলতি মাসে।
সিএমভি প্রযোজিত এ বছরের অন্য আলোচিত নাটকের মধ্যে রয়েছে ‘ভুল এই শহরের মধ্যবিত্তদেরও ছিল’, ‘চারুর বিয়ে’, ‘চাপাবাজ’, ‘নির্বাসন’, ‘এক্সচেঞ্জ’, ‘প্রতিদিন’, ‘পার্টনার’, ‘সিগনেচার’, ‘উপহার’, ‘প্রাণপ্রিয়’, ‘নির্বাসন’, ‘রেহনুমা’ প্রভৃতি।

এদিকে নাটকের জমকালো সব উপহারের পাশাপাশি গানেও প্রতিষ্ঠানটি নিজেদের মান ধরে রেখেছে এ বছর। প্রতিষ্ঠানটির প্রধান এসকে সাহেদ আলী পাপ্পু জানান, এ বছর তারা ৩৩টি নতুন গান প্রকাশ করেছেন। এরমধ্যে রয়েছে ৬টি ব্যয়বহুল মিউজিক ভিডিও।
নাটকের মতো গানেও এ বছর বেশ সফলতা রয়েছে প্রতিষ্ঠানটির। জানা গেছে, বছরের অন্যতম হিট গান ইমরান-সিঁথি সরকারের ‘জানি পাবো না’ এবং সবচেয়ে হিট রিমেক গান সোহাগের ‘লাল শাড়ি পরিয়া কন্যা’ প্রকাশ করেছে সিএমভি। যথাক্রমে গান দুটি ইউটিউবে ১০ ও ২৩ মিলিয়ন ভিউর ঘরে অবস্থান করছে।

চলতি বছর (২০২০) সিএমভি থেকে আরও প্রকাশ হয়েছে তাহসান, কণা, ন্যানসি, তানজীব সারোয়ার, ঐশী, পূজা, মাহতিম সাকিব, কোনাল, শফিকুল ও তাহসিন আহমেদের গান।
নাটক ও গানের এই সফলতা প্রসঙ্গে সিএমভি’র কর্ণধার এস কে সাহেদ আলী বলেন, ‘এই মহামারির মধ্যেও আমরা আপ্রাণ চেষ্টা করেছি দর্শক-শ্রোতাদের পাশে থাকতে। এরমধ্যে অনেক প্রতিবন্ধকতা এসেছে। করোনাক্রান্ত হতে হয়েছে আমাদের অনেক শিল্পী-কর্মীর। আমি নিজেও করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ছিলাম। তবু মানুষের বিনোদনের মাধ্যম গান ও নাটক প্রকাশে পিছপা হইনি। সবই সম্ভব হয়েছে সংশ্লিষ্ট শিল্পী-কুশলীদের সহযোগিতার কারণে। আর দর্শক-শ্রোতাদের ভালোবাসাও পেয়েছি সেই মাপে। সবার ভালোবাসা নিয়ে নতুন বছরে আমরা আরও বড় বড় চমক নিয়ে হাজির হতে চাই। সবাইকে জানাই নতুন বছরের শুভেচ্ছা।’

মন্তব্য দিনঃ

সামাজিক যোগাযোগে শেয়ার করুনঃ

এই বিভাগের আরো নিউজঃ

লিখুন এখানে যা খুজছেন …

সর্বশেষ নিউজঃ

© All rights reserved © 201৫-২১ : BdGuardian24.Com
Theme Customized By BreakingNews