1. abontu.ru95@gmail.com : antu :
  2. abontu.ru@gmail.com : anturu :
  3. jaid.fiverr@gmail.com : bdsahito :
  4. kamsakib@gmail.com : guardian :
  5. admin@bdguardian24.com : jaid :
  6. ctg.soft.it@gmail.com : jaid@bd :
  7. mdmasum4882@gmail.com : masum@bg :
  8. rafiebc0@gmail.com : আএইচরা : আএইচরা
আজহার মাহমুদের- 'তৃতীয় চোখ' প্রকাশ হলো | bdguardian 24
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন

আজহার মাহমুদের- ‘তৃতীয় চোখ’ প্রকাশ হলো

  • প্রকাশের সময় মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ১১৮ পড়েছেন

নুরুল আজিম ইমতিয়াজ (বাঁশখালী চট্টগ্রাম)

তরুণ লেখক আজহার মাহমুদ এর তৃতীয় প্রবন্ধগ্রন্থ ‘তৃতীয় চোখ’ স্বাধীন প্রকাশন থেকে প্রকাশ হয়েছে।

আজহার মাহমুদ জন্মেছেন চট্টগ্রামের নৈসর্গিক বাঁশখালীতে মাধ্যমিক থেকেই লেখালেখির হাতেখড়ি। লিখেছেন, ছড়া, গল্প, প্রবন্ধ, নিবন্ধও। মাসিক ও সাপ্তাহিক সহ জাতীয় দৈনিকে তার লেখা প্রকাশ হয়েছে। তরুণ লেখকের স্বীকৃতি স্বরুপ ২০১৯ লেখালয় সাহিত্য সম্মাননাও পেয়েছেন।

নতুন বইয়ের ব্যাপারে জানতে চাইলে তরুণ এই লেখক বলেন, তৃতীয় চোখ আমার তৃতীয় প্রবন্ধগ্রন্থ। নামের মাধ্যমেই আমি পাঠকদের এবারের গ্রন্থ সম্পর্কে ধারণা দিয়েছি অনেকটা। চেষ্টা করেছি গতানুগতিক ধারার বাইরে গিয়ে সমাজের আসল চিত্র, সমস্যা এবং সেসবের সমাধান তুলে ধরতে।
লেখক আরও বলেন, এই গ্রন্থটি আগের দুই গ্রন্থের তুলনায় অধিকতর ভালো। আশাকরি পাঠকদের হাতে গেলে সেটা পাঠকসমাজও উপলব্ধি করতে পারবেন।
বইটির প্রি-অর্ডার ইতোমধ্যে শুরু হয়েছে। অনেক পাঠক প্রি-অর্ডার করেছেন বইয়ের কাভার হওয়ার আগেই। পাঠকদের এই ভালোবাসায় আমি সত্যি মুগ্ধ, অভিভূত। একজন লেখক বেঁচে থাকে পাঠকদের মাঝে। পাঠকদের ভালোবাসা পেলেই লেখকসত্তা জেগে উঠে। আমি সৃষ্টিকর্তার নিকট কৃতজ্ঞ পাঠকদের এতো ভালোবাসা পাওয়ায়।

বইটির ব্যাপারে স্বাধীন প্রকাশনীর সত্ত্বাধিকারী ও বইটির প্রকাশক বলেন, আজহার মাহমুদ তরুণ লেখকদের মধ্যে অন্যতম। তাঁর জনপ্রিয়তা চট্টগ্রাম নয়, পুরো বাংলাদেশে। তাঁর লেখনী প্রতিটি পাঠককে মুগ্ধ করে তুলে। আমি বিশ্বাস করি তৃতীয় চোখ বইটিও পাঠকদের কাছে বেশ সমাদৃত হবে। বইটির ভেতর এমন কিছু বিষয় নিয়ে লেখা আছে যা সত্যি পাঠকদের পড়া প্রয়োজন। সেই সাথে তার লেখা প্রবন্ধগুলো সববয়সী পাঠকদের জন্য উপযোগী।

উল্লেখ্য, বইটির প্রথম ১০০ প্রি-অর্ডারকারি পাবেন লেখকের অটোগ্রাফ। সেই সাথে প্রি-অর্ডারে রয়েছে ৩০% কমিশন। প্রি-অর্ডার করতে ০১৮৩০১৩৬৮৩৪, ০১৬৪৩৪২৮৭১৮ নম্বরে যোগাযোগ করুন।

মন্তব্য দিনঃ

সামাজিক যোগাযোগে শেয়ার করুনঃ

এই বিভাগের আরো নিউজঃ

লিখুন এখানে যা খুজছেন …

সর্বশেষ নিউজঃ

© All rights reserved © 201৫-২১ : BdGuardian24.Com
Theme Customized By BreakingNews