Home / জাতীয় / ক্যাম্পাস রাবি প্রেসক্লাবের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ক্যাম্পাস রাবি প্রেসক্লাবের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রেসক্লাবের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপী নানামুখী আয়োজনের বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০টায় ৩৩ পাউন্ডের কেক কেটে প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা। পরে বর্ণাঢ্য র্যালি বের করা হয়। র্যালিটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় ক্যাম্পাসে ৩৩টি বৃক্ষরোপণ করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান, জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. প্রভাষ কুমার কর্মকার। এতে সভাপতিত্ব করেন রাবি প্রেসক্লাবের সভাপতি মানিক রাইহান বাপ্পী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জয়।

RU-Pressclub

পরে বেলা ১২টায় ক্লাবের সাবেক-বর্তমান সদস্যদের নিয়ে ‘যাপিত দিনের কথকতা’ শিরোনামে স্মৃতিচারণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এছাড়াও সাবেক-বর্তমানদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতা, সন্ধ্যায় ফানুস উড়ানোসহ জাঁকজমকপূর্ণ নানা আয়োজন ছিল প্রতিষ্ঠাবার্ষিকী কর্মসূচিতে।

উল্লেখ্য, ১৯৮৬ সালে প্রতিষ্ঠার পর থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের পাশাপাশি বিভিন্ন জাতীয় দিবস পালন, ক্যারিয়ার ভিত্তিক কর্মশালাসহ চিত্তবিনোদনের আয়োজন করে আসছে সংগঠনটি।

About anturu

Check Also

সন্ত্রাস-চাঁদাবাজদের তালিকা করবে স্টুডেন্ট রাইটস এ্যাসোসিয়েশন

শিক্ষা জীবনে সন্ত্রাসী এবং চাঁদাবাজি কর্মকান্ডে জড়িতদের তালিকা প্রকাশ করার ঘোষণা দিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *