Home / জাতীয় / বঙ্গবন্ধু মেডিকেলে যেতে খালেদা জিয়ার অনীহা: কারা কর্তৃপক্ষ

বঙ্গবন্ধু মেডিকেলে যেতে খালেদা জিয়ার অনীহা: কারা কর্তৃপক্ষ

চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেয়ার প্রস্তুতি সম্পন্ন হলেও সেখানে তিনি যেতে রাজি হননি বলে জানিয়েছে কারা কর্তৃপক্ষ।

 

কারা সূত্র জানায়, খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে যাবেন না বলে জানিয়েছেন। তবে তিনি কেন যাবেন না সেটা জানাননি।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুব আলম বলেন, তাকে বিএসএমএমইউ-তে নেয়ার সকল প্রস্তুতি নেয়া হয়েছে। তবে তিনি যাবেন কি না তা এখনো নিশ্চিত নয়।

 

তিনি বলেন, নিয়ম অনুযায়ী খালেদার চিকিৎসার জন্য বিএসএমএমইউ হাসপাতাল প্রস্তুত করা হয়। আমাদেরও প্রস্তুতি ছিল। কিন্তু তাকে জানানোর পর তিনি হাসপাতালে যেতে অনীহা প্রকাশ করেছেন।

এর আগে, ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন বলেন, কারা কর্তৃপক্ষ আমাদের জানিয়েছে- বিএনপি প্রধানকে হাসপাতালে আনা হচ্ছে।

 

তাকে বিএসএমএমইউর কেবিন ব্লকে রাখা হতে পারে।এদিকে রোববার সকাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কেবিন ব্লকের ৬২১ ও ৬২২ নম্বর কেবিন পরিষ্কার-পরিচ্ছন্ন করা হয়। কেবিন ব্লকের সামনে অবস্থান নিয়েছেন বিপুল সংখ্যক পুলিশও।

 

জিয়া এতিমখানা ট্রাস্ট ও জিয়া দাতব্য ট্রাস্ট দুর্নীতি মামলায় ১৭ বছরের দণ্ড নিয়ে ২০১৮ সালের ফেব্রুয়ারি থেকে নাজিমউদ্দিন রোডের পরিত্যক্ত এই কারাগারে বন্দি রয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

About jaid@bd

Check Also

সন্ত্রাস-চাঁদাবাজদের তালিকা করবে স্টুডেন্ট রাইটস এ্যাসোসিয়েশন

শিক্ষা জীবনে সন্ত্রাসী এবং চাঁদাবাজি কর্মকান্ডে জড়িতদের তালিকা প্রকাশ করার ঘোষণা দিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *