Home / গনমাধ্যম / পিআইবির মহাপরিচালক শাহ আলমগীর আর নেই

পিআইবির মহাপরিচালক শাহ আলমগীর আর নেই

প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের (পিআইবি) মহাপরিচালক মো. শাহ আলমগীর মারা গেছেন। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তিনি মারা যান (ইন্না লিল্লালি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

শাহ আলমগীরের শ্যালিকা ও নাগরিক টেলিভিশনের প্রধান প্রতিবেদক শাহনাজ শারমিন বিষয়টি নিশ্চিত করেছেন। শাহ আলমগীর ডায়াবেটিসসহ বিভিন্নি শারীরিক জটিলতায় ভুগছিলেন।

আজ  বাদ জোহর রাজধানীর পূর্ব গোড়ান মসজিদ শাহ আলমগীরের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এর পর দুপুর আড়াইটায় পিআইবিতে ‍দ্বিতীয়, বিকাল ৩টায় জাতীয় প্রেসক্লাবে তৃতীয় ও বিকাল সাড়ে ৪টায় উত্তরা ১১ নম্বর সেক্টরের বায়তুল নূর মসজিদে তার চতুর্থ নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। বিকেল ৫টায় উত্তরার ১২ নম্বরের কবরস্থানে তাকে দাফন করা হবে।

গত ২১ ফেব্রুয়ারি রাতে অসুস্থ হয়ে সিএমএইচে ভর্তি হন পিআইবির মহাপরিচালক মো. শাহ আলমগীর। পরদিন তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে তার চিকিৎসার জন্য ছয় সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন শাহ আলমগীর। ২০১৩ সালের ৭ জুলাই তিনি পিআইবির মহাপরিচালক হিসেবে যোগ দেন। সরকার ২০১৮ সালের জুলাই মাসে তার চাকরির মেয়াদ আরো এক বছর বৃদ্ধি করে।

About jaid@bd

Check Also

সন্ত্রাস-চাঁদাবাজদের তালিকা করবে স্টুডেন্ট রাইটস এ্যাসোসিয়েশন

শিক্ষা জীবনে সন্ত্রাসী এবং চাঁদাবাজি কর্মকান্ডে জড়িতদের তালিকা প্রকাশ করার ঘোষণা দিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *