হরিরামপুরের গোপীনাথপুর ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ 

হরিরামপুরের গোপীনাথপুর ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। ১৫ জানুয়ারি শুক্রবার সকাল ১১টায় ইউনিয়নের গোপীনাথপুর মধ্যপাড়া গ্রামে উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো. ফরিদ মোল্লা এ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।
এ প্রসঙ্গে ফরিদ মোল্লা জানান, “মানুষ মানুষের জন্য” স্লোগানকে সামনে রেখেই অসহায় দুঃস্থ শীতার্ত পরিবারের জন্য আমি যৎসামান্য শীতবস্ত্র (কম্বল) বিতরণের উদ্যোগ গ্রহণ করেছি। এই ইউনিয়নে শীতবস্ত্রের অভাবে অনেকেই কষ্ট করছে। তাই আমার ব্যক্তিগত পক্ষ থেকে তাদের জন্য এই সামান্য উপহার মাত্র।”

উল্লেখ্য, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোপীনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। এ জন্য ফরিদ মোল্লা ইউনিয়নে প্রতিদিনই উঠান বৈঠকের মাধ্যমে সাধারণ জনগণের সাথে মতবিনিময় সভা করছেন।

শীতবস্ত্র বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ সাংবাদিক সমিতি হরিরামপুর উপজেলা শাখার আহ্বায়ক ও দৈনিক সংবাদের উপজেলা প্রতিনিধি মাহিদুল ইসলাম মাহি, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মিঠু মোল্লা, গোপীনাথপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মুজিবুর রহমান সেন্টু, গালা ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহমুদুল হাসান আরিফ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রবিউল ইসলাম রাজা, ছাত্রলীগ নেতা জ্যোতিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মন্তব্য দিনঃ

About bdsahito

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ধর্ষণ মামলায় ১৩ বছর পর আসামির যাবজ্জীবন

বিডিগার্ডিয়ান ...