বগুড়া পৌরসভা নির্বাচনের ফলাফল ঘোষণা

বিডি গার্ডিয়ান ডেস্ক

বগুড়ার পাঁচটি পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়েছে। বেসরকারি ফলাফলে দুটিতে নৌকা, দুটিতে ধানের শীষ ও একটিতে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেছেন। শনিবার শিবগঞ্জ, ধুনট, গাবতলী, নন্দীগ্রাম ও কাহালু পৌরসভায় সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ব্যালট পেপারে ভোট গ্রহণ করা হয়।

শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে বর্তমান মেয়র আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তৌহিদুর রহমান মানিক (নৌকা) মেয়র পদে পুনরায় নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ১২ হাজার ৩৯৮ ভোট। তার নিকটতম বিএনপির প্রার্থী মতিয়ার রহমান মতিন (ধানের শীষ) পেয়েছেন ২ হাজার ৩৬৬ ভোট।
কাহালু পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত আব্দুল মান্নান ওরফে ভাটা মান্নান (ধানের শীষ) ৫ হাজার ২৮১ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম আওয়ামী লীগ মনোনীত আলহাজ। হেলাল উদ্দিন কবিরাজ (নৌকা) পেয়েছেন ৪ হাজার ২৯০ ভোট।

নন্দীগ্রাম পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত আনিসুর রহমান (নৌকা) মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৭ হাজার ৬৮৩ ভোট। তার নিকটতম বিএনপি মনোনীত প্রার্থী সুশান্ত কুমার শান্ত (ধানের শীষ) পেয়েছেন ৫ হাজার ১৮৩ ভোট।

ধুনট পৌরসভায় বর্তমান মেয়র আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী এজিএম বাদশাহ (জগ) নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৩ হাজার ৯০৬ ভোট। নিকটতম আওয়ামী লীগ মনোনীত প্রার্থী টি আই এম নুরুন্নবী তারিক (নৌকা) পেয়েছেন ২ হাজার ২৩২ ভোট এবং বিএনপি মনোনীত সাবেক মেয়র আলিমুদ্দিন হারুন মন্ডল (ধানের শীষ) ২ হাজার ২২৩ ভোট।

গাবতলী পৌরসভায় বিএনপি মনোনীত বর্তমান মেয়র সাইফুল ইসলাম (ধানের শীষ) পুনরায় মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৭ হাজার ৯৪৩ ভোট। তার নিকটতম আওয়ামী লীগের মোমিনুল হক শিলু (নৌকা) পেয়েছেন ৬ হাজার ২৪৫ ভোট।

মন্তব্য দিনঃ

About masum@bg

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ধর্ষণ মামলায় ১৩ বছর পর আসামির যাবজ্জীবন

বিডিগার্ডিয়ান ...